রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মৃত্যুর মুখ থেকে ফিরেও ঘুরে দাঁড়িয়েছে নেতাকর্মীরা: সালাম

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

মৃত্যুর মুখ থেকে ফিরেও ঘুরে দাঁড়িয়েছে নেতাকর্মীরা: সালাম

বিএনপির নেতাকর্মীরা মৃত্যুর মুখ থেকে ফিরে আবার ঘুরে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে পুরান ঢাকার ধোলাইখাল এলাকায় অসুস্থ ঢাকা মহানগর দক্ষিণের ৪১ নম্বর ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি জামান মল্লিককে দেখতে গিয়ে এ মন্তব্য করেন তিনি। ২৮ অক্টোবর বিএনপির সমাবেশে পুলিশি হামলায় মারাত্মক আহত হয়ে দীর্ঘদিন থেকে অসুস্থ জামান মল্লিক। এসময় আব্দুস সালামের সঙ্গে মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু উপস্থিত ছিলেন।

আব্দুস সালাম বলেন, আন্দোলন চলমান আছে। জামানও এ আন্দোলনের শিকার। সরকারের পেটুয়া বাহিনী একাধিকবার জামান মল্লিকের ওপর হামলা চালিয়েছে। এরকম হাজারও জামান মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। আজকে মৃত্যুর মুখ থেকে ফিরেও তারা আবার ঘুরে দাঁড়িয়েছে। শহীদ জিয়ার সৈনিকেরা মৃত্যুকে জয় করতে শিখেছে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে তারা শহীদ হতে প্রস্তুত।

তিনি বলেন, আজকে সাজানো মামলায় নেতাকর্মীদের জেলে নেওয়া হচ্ছে। আমাদের নেতাকর্মীরা হাসিমুখে জেলে যাচ্ছেন। জেল নিয়ে তাদের কোনো চিন্তা নেই। তাদের চিন্তা ও চেতনা জনগণকে বন্দীদশা থেকে মুক্তি দেওয়া। আর এ মুক্তির আন্দোলনে নেতাকর্মীদের যে মনোবল আমরা দেখেছি, সেই মনোবলই আমাদের যুদ্ধে জয়ী হবার বড় হাতিয়ার।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস সাত্তার, দপ্তরের দায়িত্বে ও সদস্য সাইদুর রহমান মিন্টু, বিএনপি তথ্য ও প্রযুক্তি দপ্তরের কর্মকর্তা মাহফুজ কবির মুক্তা, ৪১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ফরহাদ হোসেন মুকুল, ৩৮ নম্বর ওয়ার্ড সভাপতি মাহফুজার রহমান মনা, ওয়ারী থানার সাবেক সাংগঠনিক সম্পাদক কেএস টমাস, গেন্ডারিয়া থানার সাবেক সাংগঠনিক সম্পাদক ঢালী মামুনুর রশীদ অপু, ৪০ নম্বর ওয়ার্ড সভাপতি মাহবুবুর রহমানসহ মহানগর, থানা ও ওয়ার্ড বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ০৭:৩০ | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com